,
শিরোনাম
জগন্নাথপুরে এ সাদেক ইন্টারন্যাশনাল একাডেমির প্রতিষ্ঠাতাকে সংবর্ধনা প্রদান মাও: এমদাদুর রহমান (রহ:) মেমোরিয়াল ট্রাস্ট এর উদ্যোগে জননেতা আশরাফুল ইসলামের অর্থায়নে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে দরিদ্র হতদরিদ্র দুই শতাধীক পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরন মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রেড ব্লাড সিলেট এর  শ্রদ্ধাঞ্জলি ও পুষ্পস্তবক অর্পণ নিউইয়রকে ইউএস বাংলা অনলাইন প্রেস ক্লাবের অভিষেক সম্পন্ন : সভাপতি মাহফুজ আদনান, সাধারন সম্পাদক আবু সাদেক রনি ‘রেড ব্লাড সিলেট’র উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত জগন্নাথপুর উপজেলায় রেল সংযোগ প্রসঙ্গে জগন্নাথপুরের কলকলিয়ায় ইংলিশ মিডিয়াম স্কুল এ সাদেক ইন্টারন্যশনাল একাডেমির বই উৎসব জগন্নাথপুরে ইংলিশ মিডিয়াম স্কুল এ সাদেক ইন্টারন্যশনাল একাডেমির শুভ উদ্বোধন সিলেটে কলেজছাত্রীর মরদেহ উদ্ধার লন্ডন-আমেরিকার মহব্বতের দরকার নেই : জগন্নাথপুরে পরিকল্পনামন্ত্রী

জগন্নাথপুরে রিক্সা চালক জামিলকে পিটিয়ে হত্যা,প্রধান আসামী গ্রেপ্তার


মোঃ হুমায়ুন কবীর ফরীদি, সিনিয়র নিজস্ব প্রতিবেদকঃ

জগন্নাথপুরে চুরির অপবাদে রিক্সা চালক চালক জামিল(৩৫)কে শিকল দিয়ে বেঁধে রেখে অমানুষিক নির্যাতন এর মাধ্যমে হত্যা করার ঘটনায় থানায় মামলা দায়ের। প্রধান আসামী সেকেল মিয়াকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরন করেছে থানা পুলিশ।
পুলিশ ও স্থানীয় সুত্রে ঘটনার বিবরণে জানাযায়,সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরের হবিবনগর এলাকার বাসিন্দা রিক্সা গ্যারেজ এর মালিক মোঃ শাকিল আহমদ ওরফে সেকেল মিয়া নেত্রকোণা জেলার কালিয়াজুড়ী উপজেলার আসাদপুর গ্রাম নিবাসী মৃত মোঃ মফিজ মিয়ার ছেলে রিক্সা চালক মোঃ জামিল হোসেন (৩৫)কে রিকশা চুরির অভিযোগে গত ১৫ ই আগষ্ট ধরে নিয়ে গিয়ে তাঁর (শেকেল মিয়া) বাড়ীতে শিকল দিয়ে বেঁধে রেখে অমানুষিক নির্যাতন করেন। এক পর্যায়ে গত ১৬ ই আগষ্ট শুক্রবার দুপুরের দিকে রিক্সা চালক জামিল অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান শাকিল আহমদ। সেখান থেকে তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হলে কিছুক্ষণ পরে আবার তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কে নিয়ে আসা হয়। এ সময় কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এঘটনায় ১৮ ই আগষ্ট শনিবার সকালে পুলিশ শাকিল আহমদকে আটক করে থানায় নিয়ে আসে জগন্নাথপুর থানা পুলিশ । নিহত রিক্সা চালক জামিল হোসেন তার অন্ত:স্বত্তা স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে নিয়ে হবিবনগর এলাকায় ছমিদ মিয়ার কল্লোনিতে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিলেন।
এ ব্যাপারে নিহত রিক্সা চালক জামিল এর স্ত্রী জামিনা বেগম বাদী হয়ে ১৭ ই আগষ্ট রোজ শনিবার রাতে নির্যাতনকারী মোঃ শাকিল আহম ওরফে শেকেল মিয়াকে প্রধান আসামী ও মোঃ আজিদ মিয়া সহ দুই জনকে আসামী করে জগন্নাথপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন( মামলা নং-৭,তারিখঃ-১৭/৮/২০১৯ইং)।
মামলার তদন্তকারী কর্মকর্তা জগন্নাথপুর থানার এস আই মোঃ লুৎফুর রহমান মামলা দায়ের এর সত্যতা নিশ্চিত করে বলেন, উপরোক্ত ঘটনায় গ্রেপ্তার হওয়া নির্যাতনকারী আসামী শাকিল আহমদ ওরফে শেকেল মিয়াকে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে। নিহত জামিল এর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
নিহত জামিল এর স্ত্রী জামিনা বেগম বলেন, মিথ্যা চুরির অপবাদ দিয়ে তাহার স্বামীকে শিকলে বেঁধে তিন দিন ধরে পাশবিক নির্যাতন করে হত্যা করা হয়েছে। তিনি হত্যা কাণ্ডের বিচার চান। তিনি বলেন, স্বামী সহ এক ছেলে ও এক মেয়েকে তিনি হবিবনগরস্থ একটি কল্লোনীতে ভাড়াটিয়া বাসায় বসবাস করে আসছিল।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দায়িত্বরত ডাঃ নাজমুল শাহাদাত বলেন, অসুস্থ অবস্থায় জামিল হোসেনকে যখন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয় তখন তার বুকে ব্যথা হচ্ছিল। আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেটে রেফার্ড করি। এসময় ওই ব্যক্তি কথাও বলেছেন। প্রায় দুই ঘন্টা পর আবার তাকে স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসা হলে তখন আমরা তাকে মৃত ঘোষনা করি। তিনি বলেন, ওই সময় রোগীর সঙ্গে থাকা লোকজন জানান, মোটরসাইকেল তারা দূর্ঘটনার শিকার হয়েছে।

জামাল/এস/এস

     More News Of This Category

ফেসবুকে আমরা

 

 

Prayer Time Table

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ভোর ৩:৫৫
  • দুপুর ১১:৫৮
  • বিকাল ৪:৩২
  • সন্ধ্যা ৬:৩৭
  • রাত ৮:০০
  • ভোর ৫:১৬